সাড়ে ৪ ঘণ্টা পর ঢাকা-ময়মনসিংহ ট্রেন চলাচল স্বাভাবিক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২৪

সাড়ে চার ঘণ্টা পর ঢাকা-ময়মনসিংহ ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। ময়মনসিংহের ত্রিশালের আউলিয়া নগর স্টেশনে দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেন যাত্রাবিরতি দেবেন এমন আশ্বাস পেয়ে রেললাইন থেকে সরে আসেন বিক্ষোভকারীরা।

এরআগে রোববার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টা ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেন ত্রিশালের বালিপাড়া ইউনিয়নের আউলিয়া নগর স্টেশনে আটকে বিক্ষোভ করেন স্থানীয়রা। পরে স্টেশনে ট্রেন দাঁড়ানোর আশ্বাস পেয়ে দুপুর আড়াইটার দিকে বিক্ষোভকারীরা রেললাইন থেকে সরে আসেন।

সাড়ে ৪ ঘণ্টা পর ঢাকা-ময়মনসিংহ ট্রেন চলাচল স্বাভাবিক

গফরগাঁও রেলওয়ে ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) জাহাঙ্গীর আলম বলেন, স্টপেজের দাবিতে দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেন অবরোধ করেন শিক্ষার্থী ও এলাকাবাসী। এতে ঢাকা-ময়মনসিংহ ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়। এ ঘটনায় গফরগাঁও স্টেশনে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস, আউলিয়ানগর স্টেশনে ব্রহ্মপুত্র এক্সপ্রেস, মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা হাওর এক্সপ্রেস ফাতেমা নগর স্টেশনে আটকে থাকে।

তিনি আরও বলেন, স্থানীয়দের দাবির পরিপ্রেক্ষিতে রেলওয়ে ঊর্ধ্বতন কর্মকর্তারা আউলিয়া নগর স্টেশনে দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেন দাঁড়াবে বলে আশ্বাস দেন। আশ্বাস পেয়ে আন্দোলনকারীরা রেললাইন থেকে সরে আসেন। বর্তমানে ঢাকা-ময়মনসিংহ ট্রেন চলাচল স্বাভাবিক আছে।

এরআগে গত ৫ ও ১৫ সেপ্টেম্বর আউলিয়ার নগর রেলস্টেশনে দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেন স্টপেজের দাবিতে রেলপথ অবরোধ করেন শিক্ষার্থী ও স্থানীয়রা।

মঞ্জুরুল ইসলাম/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।