ময়মনসিংহে ফের ট্রেন অবরোধ করে বিক্ষোভ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ১১:৪৯ এএম, ২৯ সেপ্টেম্বর ২০২৪

ময়মনসিংহের ত্রিশালের আউলিয়ানগর স্টেশনে স্টপেজের দাবিতে রেললাইন অবরোধ করেছে ছাত্র-জনতা। এতে এক ঘণ্টা ঢাকা-ময়মনসিংহ ট্রেন চলাচল বন্ধ ছিল।

রোববার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টায় ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেন ত্রিশালের বালিপাড়া ইউনিয়নের আউলিয়া নগর স্টেশনে আটকে বিক্ষোভ করা হয়।

ময়মনসিংহে ফের ট্রেন অবরোধ করে বিক্ষোভ

গফরগাঁও রেলওয়ে ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জাহাঙ্গীর আলম বলেন, আমি ঘটনাস্থলে রয়েছি। দেওয়ানগঞ্জ কমিউটার লোকাল ট্রেন অবরোধ করেছে ছাত্র-জনতা। এতে ঢাকা-ময়মনসিংহ ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়। এক ঘণ্টা বন্ধ থাকার পর বিকল্প ব্যবস্থায় ঢাকা-ময়মনসিংহ ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়েছে। দেওয়ানগঞ্জ কমিউটার এখনো অবরোধ করে রেখেছে শিক্ষার্থীরা। বিষয়টি নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা হচ্ছে।

এর আগে আউলিয়ার নগর রেলস্টেশনে লোকাল দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেনের স্টপেজের দাবিতে ৫ সেপ্টেম্বর ও ১৫ সেপ্টেম্বর রেলপথ অবরোধ করেন ছাত্র-জনতা।

মঞ্জুরুল ইসলাম/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।