কুমিল্লা সীমান্তে অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টা, ৪ যুবক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ১১:৩৬ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২৪

কুমিল্লার ব্রাহ্মণপাড়া সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় চার যুবককে আটক করা হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার শশীদলের নারায়ণপুর এলাকা থেকে তাদের আটক করে বিজিবির একটি টহল দল।

সুলতানপুর বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এ এম জাবের বিন জব্বার জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন, মানবপাচারকারী চক্রের সদস্য মো. আপন মিয়া (২২), হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার শতকবাজার এলাকার মো. বজলুল আমিন (২০), একই এলাকার মো. মামুন মিয়া (১৯) ও মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার মো. তারিকুল ইসলাম (২২)।

অধিনায়ক এ এম জাবের বিন জব্বার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সুলতানপুর বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ শশীদল বিওপির একটি টহল দল সীমান্ত পিলার ২০৫৮/এম থেকে ১০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নারায়ণপুর এলাকা থেকে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে চারটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

ভিসা ও পাসপোর্ট ছাড়া ভারতে অনুপ্রবেশের চেষ্টার দায়ে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা শেষে ব্রাহ্মণপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

জাহিদ পাটোয়ারী/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।