হেলিকপ্টারে বউ নিয়ে বাড়ি ফিরলেন রিসোর্ট ব্যবসায়ী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৮:৫৯ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২৪

হেলিকপ্টারে করে বাবা-মাকে সঙ্গে নিয়ে বউ আনতে টাঙ্গাইলে গেলেন ইমরুল হাসান সিকদার (৩২)। শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে জেলার অলোয়া বরটিয়া উচ্চ বিদ্যালয় মাঠে নামেন তারা।

ইমরুল হাসান সিকদার কক্সবাজারের রিসোর্ট ব্যবসায়ী। অন্যদিকে কনের নাম শিবলী সরকার স্বর্ণালী। তিনি টাঙ্গাইল পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের অলোয়া তানিরী এলাকার বীর মুক্তিযোদ্ধা আক্কাছ আলী সরকারের মেয়ে।

দুপুর আড়াইটার দিকে হেলিকপ্টারযোগে ইমরুল হাসান সিকদার বাবা কামাল উদ্দিন সিকদার ও মা সেলিনা আক্তার সিকদারকে নিয়ে অলোয়া বরটিয়া উচ্চ বিদ্যালয় মাঠে নামেন। তাদের আনুষ্ঠানিকভাবে বরণ করে কনেপক্ষ। এ সময় দলে দলে উৎসুক জনতা ভিড় করে। পরে বিকেল পৌনে ৫টার দিকে হেলিকপ্টারযোগে কনে নিয়ে ঢাকায় ফেরেন তারা।

কনের বাবা বীর মুক্তিযোদ্ধা আক্কাছ আলী সরকার বলেন, কনেকে হেলিকপ্টারে নিয়ে যাওয়ার কথা আগেই জানিয়ে ছিল বরপক্ষ। তার মায়ের ইচ্ছাপূরণ করতে এ আয়োজন করা হয়েছে।

এ বিষয়ে ইমরুল হাসান সিকদার বলেন, মায়ের ইচ্ছে ছিল হেলিকপ্টারে আমার বিয়ে হবে। সেই স্বপ্নপূরণ করতে আমি বাবা-মাকে সঙ্গে নিয়ে হেলিকপ্টারে বিয়ে করতে এসেছি।

বরের মা সেলিনা আক্তার সিকদার বলেন, আমার স্বপ্নপূরণ করতে ইমরুল এ আয়োজন করেছে। আমি ভীষণ খুশি। আমি চাই নবদম্পতির সুখ ও শান্তিময় জীবন।

এ বিষয়ে ৯ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুর রাজ্জাক বলেন, হেলিকপ্টারযোগে এলাকায় এটিই প্রথম বিয়ে। এমন বিয়ের সংবাদ পেয়ে দর্শনার্থীদের ভিড় জমেছে এলাকাজুড়ে।

আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।