শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনতে ভারতকে চিঠি দিতে হবে: মির্জা ফখরুল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৮:১০ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২৪

পালিয়ে যাওয়া শেখ হাসিনাকে ভারত থেকে দেশে ফিরিয়ে আনতে ভারতের কাছে চিঠি দেওয়ার জন্য অন্তর্বর্তীকালীন সরকারের কাছে দাবি জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুর মহানগরীর কোনাবাড়ি ডিগ্রি কলেজ মাঠে শ্রমিক দল আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, শেখ হাসিনা গণহত্যাকারী, দেশ ধ্বংসকারী, রাষ্ট্রবিরোধী ও গণতন্ত্রবিরোধী। দেশে ফিরিয়ে এনে তার বিরুদ্ধে আনীত অভিযোগের ভিত্তিতে বিচারের জন্য ভারতের কাছে চিঠি দেওয়া হোক। আমরা ভারতে কাছে অনুরোধ করেছি। যে গণহত্যা করেছে, বাংলাদেশের গণতন্ত্র হত্যা করেছে, অসংখ্য মামলার আসামি হয়েছে তাকে জায়গা দেবেন না। তারা এখন পর্যন্ত কোনো কিছু বলেনি।

শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনতে ভারতকে চিঠি দিতে হবে: মির্জা ফখরুল

শ্রমিক দলের সভাপতি সালাহউদ্দিন সরকারের সভাপতিত্বে সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডা. এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট সামছুর রহমান শিমুল বিশ্বাস, জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন, বিএনপির সমাজকল্যাণ সম্পাদক কামরুজ্জামান রতন, বিএনপির সহ-শ্রম বিষয়ক সম্পাদক হুমায়ূন কবির খান, শ্রমিক দলের কেন্দ্রীয় সভাপতি আনোয়ার হোসেন, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বাচ্চু, কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার, ডা. মাজহারুল আলম, মজিবুর রহমান ও মহানগর বিএনপির সভাপতি শওকত হোসেন সরকার প্রমুখ বক্তব্য রাখেন।

মো. আমিনুল ইসলাম/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।