টাঙ্গাইলে যুবককে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২৪

টাঙ্গাইলের কালিহাতিতে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দিনগত রাতে উপজেলার বল্লা পোষ্ট অফিস পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম ইয়াছিন (২৪)। তিনি কালিহাতি উপজেলার বল্লা সিংগাইর এলাকার দীন ইলাহির ছেলে। পুলিশ মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।

টাঙ্গাইলে যুবককে কুপিয়ে হত্যা

পুলিশ ও স্থানীয়রা জানান, ইয়াছিনসহ ১০-১২ জন যুবক বল্লা পোস্ট অফিস পাড়া এলাকায় বিশুর বাড়ির একটি ঘরে প্রায় মাদকসেবন করতেন। শুক্রবার রাতেও তাদের উপস্থিতি দেখতে পায় স্থানীয়রা। শনিবার সকালে বিশু মিয়ার স্ত্রী ওই যুবকের রক্তাক্ত মরদেহ দেখতে পান। এ সময় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল প্রতিবেদন করে মরদেহটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

এবিষয়ে কালিহাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম ভূঁইয়া জানান, নিহতের হাত-পা ভাঙ্গা, এছাড়াও শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। কালিহাতি থানা পুলিশ ও সিআইডির দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।