নজরুল ইসলাম খান

সুষ্ঠু নির্বাচনের জন্য যে সংস্কার প্রয়োজন সেগুলো যেন দ্রুত হয়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৫:১০ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২৪

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সুষ্ঠু নির্বাচনের জন্য যে সংস্কার প্রয়োজন সেগুলো যেন অন্তর্বর্তী সরকার দ্রুত শেষ করে। আর বাকি যে সংস্কারগুলো দরকার সেটি জনগণের নির্বাচিত প্রতিনিধিদের হাতে দিবেন। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে যদি জনগণের প্রকৃত প্রতিনিধিরা দায়িত্ব পায় তাহলে তারা জনগণের প্রতি সেই দায়িত্ব পালন করবে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাত ৯টায় ময়মনসিংহ নগরীর আকুয়া চৌরঙ্গীমোড় এলাকায় ছাত্র আন্দোলনে নিহত শিক্ষার্থী রেদোয়ান হোসেন সাগরের পরিবারের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেন, ১৮ মাসের কম সময়ের মধ্যেও নির্বাচন সম্ভব। আমাদের আশা, নূন্যতম সময়ের মধ্যে এ সরকার তাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করে। যে মর্যাদা নিয়ে এসেছেন সেই সম্মান নিয়ে তারা তাদের স্ব স্ব অবস্থানে ফিরে যাবেন।

এর আগে 'আমরা বিএনপি পরিবার' এর পক্ষ থেকে শহীদ সাগরের বাবা আসাদুজ্জামান আসাদের হাতে আর্থিক সহায়তা তুলে দেন নজরুল ইসলাম খান। এসময় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ, উত্তর জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, 'আমরা বিএনপি পরিবারের' আহ্বায়ক আতিকুর রহমান রুমন, সদস্য সচিব মোসসেদুল মোমেন মিথুন, উত্তর জেলা যুবদলের সদস্য সালমান ওমর রুবেল, বিভাগীয় যুবদলের সাবেক সহসভাপতি খন্দকার মাসুদসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে ওই দিন বিকেলে জেলার ধোবাউড়া উপজেলার দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের কালিকাবাড়ি গ্রামে শহীদ সাদিকুর রহমানের পরিবারকে বিএনপি পরিবারের পক্ষ থেকে একটি দোকান হস্তান্তর করে আমরা বিএনপি পরিবার।

মঞ্জুরুল ইসলাম/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।