গোপালগঞ্জ

শেখ হাসিনার জন্মদিনের র‌্যালিতে পুলিশি বাধা, দৌড়ে পালালো ছাত্রলীগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ০৪:৪৫ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২৪

গোপালগঞ্জে শেখ হাসিনার ৭৮তম জন্মদিনের র‌্যালিতে পুলিশ বাধা দিলে দৌড়ে পালিয়ে যায় ছাত্রলীগ। শনিবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

শিক্ষার্থীরা জানায়, গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজ ক্যাম্পাসে সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৮তম জন্মদিনে কেক কাটার আয়োজন করে ছাত্রলীগ। কেক কাটা শেষে ক্যাম্পাস থেকে একটি শোভাযাত্রা নিয়ে প্রধান ফটকে গেলে পুলিশ বাধা দেয়। এসময় ছাত্রলীগের কর্মীরা ভয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে ছাত্রীদের দিয়ে ক্যাম্পাসের মধ্যে বাঁধার প্রতিবাদ মিছিল করে।

গোপালগঞ্জ, পুলিশ, ছাত্রলীগ, শেখ হাসিনাগোপালগঞ্জ, শেখ হাসিনার জন্মদিনের র‌্যালিতে পুলিশি বাধা, দৌড়ে পালালো ছাত্রলীগ

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মির মোহাম্মদ সাজেদুর রহমান জানান, সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে একটি শোভাযাত্রা বের করে ছাত্রলীগ। এসময় তারা ক্যাম্পাস থেকে সড়কের দিকে বের হতে গেলে পুলিশ বাধা দেয়। এসময় ছাত্রলীগ কর্মীরা ভয়ে পালিয়ে যায়।

আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।