বৃদ্ধার কুলখানিতে ব্যস্ত স্বজনরা, নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৪:৪১ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২৪

পাবনার সাঁথিয়ায় নদী থেকে বল তুলতে গিয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার করমজা ইউনিয়নের পুন্ডুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

তারা হলো, আয়েশা খাতুন (৪) ও ইনামুল হক (৫)। আয়েশা পুন্ডুরিয়া গ্রামের হাফিজুল ইসলামের মেয়ে ও ইনামুল হক আটিয়াপাড়া গ্রামের আজাদুলের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার ইনামুল হকের নানি মারা যান। ওইদিন ইনামুল তার মা-বাবার সঙ্গে নানার বাড়িতে থেকে যায়। শনিবার নানির কুলখানির আয়োজন চলছিল। এতে পরিবারের লোকজন ব্যস্ত ছিলেন।

এদিকে হাফিজুলের মেয়ে আয়শা ও আজাদুলের ছেলে ইনামুল বাড়ির পাশে ফুটবল খেলছিল। খেলার এক পর্যায়ে বলটি বাড়ির পাশের কাগেস্বরী নদীতে পড়ে যায়। তারা বল তুলতে গিয়ে দুজন ডুবে যায়। দুপুর ১টার দিকে পরিবারের লোকজন নদীতে পানি আনতে গেলে তাদের দুজনকে বলসহ ভাসতে দেখেন। তাদের উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান স্বজনরা। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফাতেমা-তুজ-জান্নাত বলেন, তাদের মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।

করমজা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হোসেন আলী জানান, পুন্ডুরিয়া দুই শিশু পানিতে ডুবে মারা গেছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আমিন ইসলাম জুয়েল/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।