কুমিল্লায় সাবেক এমপি বাহারের আরেক সহযোগী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৩:৩১ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২৪

কুমিল্লা-৬ আসনের সাবেক সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের সহযোগী ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীরকে আটক করা হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাতে নগরীর ধর্মসাগরের পশ্চিম পাড়ে অভিযান চালিয়ে তাকে আটক করেন।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ করিম খান জানান, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ ও কোতোয়ালি মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্মসাগর পাড় এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের সহযোগী ছিলেন। তার বিরুদ্ধে কুমিল্লা কোতোয়ালী মডেল থানায় হত্যাসহ পাঁচ মামলা রয়েছে। শনিবার বেলা ১১টায় আদালতের মাধ্যমে তাকে কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাতে ভারত পালানোর সময় আ ক ম বাহাউদ্দিন বাহারের সহযোগী টিপু সুলতান ওরফে টাইগার টিপুকে সীমান্তের নিশ্চিন্তপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৬০ বিজিবির সুলতানপুর ব্যাটালিয়নের সদস্যরা তাকে আটক করেন।

জাহিদ পাটোয়ারী/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।