জামায়াত সেক্রেটারি

নির্বাচন দিয়ে সম্মানের সঙ্গে সরকারকে বিদায় নিতে হবে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৩:১৮ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২৪

অবাধ ও অংশগ্রহণমূলক নির্বাচন দিয়ে সম্মানের সঙ্গে অন্তর্বর্তী সরকারকে বিদায় নিতে হবে বলে উল্লেখ করেছেন জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার। শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে রোকন সম্মেলনে তিনি এ কথা বলেন।

অন্তর্বর্তী সরকারের উদ্দেশে মিয়া গোলাম পরওয়ার বলেন, অবাধ ও অংশগ্রহণমূলক নির্বাচন দিয়ে সম্মানের সঙ্গে সরকারকে বিদায় নিতে হবে। ছাত্র-জনতার বুকের তাজা রক্তের বিনিময়ে ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকারের বিদায় হলেও তাদের প্রেতাত্মারা অন্তর্বর্তী সরকারের বিভিন্ন কার্যক্রম বাধাগ্রস্ত করতে নানা ষড়যন্ত্র চালাচ্ছে।

তিনি আরও বলেন, গণবিচ্ছিন্ন আওয়ামী লীগ নতুন করে চেষ্টা চালাচ্ছে দেশে অরাজকতা সৃষ্টি করতে। আওয়ামী লীগ চাকরিসহ বিভিন্ন ক্ষেত্রে বৈষম্য, দলীয়করণ ও দুর্নীতির মাধ্যমে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গিয়েছিল।

জামায়াতের জেলা আমির ও কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য অ্যাডভোকেট আতাউর রহমান বাচ্চুর সভাপতিত্বে রোকন সম্মেলনে বিশেষ অতিথির বক্তৃতা করেন জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও যশোর-কুষ্টিয়া অঞ্চলের পরিচালক মোবারক হোসেন, খুলনা মহানগর আমির অধ্যাপক মাহফুজুর রহমান।

এছাড়া বক্তব্য রাখেন জামায়াতের জেলা সেক্রেটারি ও নড়াইল সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. ওবায়দুল্লাহ কায়সার, জেলার সাবেক আমির মীর্জা আশেক এলাহী, জামায়াত নেতা মো. আইয়ুব হোসেন খান, মো. আলমগীর হোসাইন, ছাত্রশিবিরের জেলা সভাপতি মো. মেহেদী হাসান।

হাফিজুল নিলু/জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।