ফরিদপুরে দুই গ্রুপে দফায় দফায় সংঘর্ষ, বাড়িঘর ভাঙচুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ১২:৪৯ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২৪

ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এসময় উভয় পক্ষের অন্তত ২২ জন আহত হয়েছেন। ভাঙচুর করা হয়েছে বেশ কয়েকটি বাড়িঘর।

শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে উপজেলার গট্টি ইউনিয়নের মেম্বার গট্টি এলাকায় এ ঘটনা ঘটে। তবে প্রাথমিকভাবে আহতদের নাম-পরিচয় জানা সম্ভব হয়নি।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রফিক মাতুব্বর ও আজিজ মোল্লার লোকজন লাঠিসোঁটা, ইটপাটকেল, ঢাল, সরকি নিয়ে দফায় দফায় সংঘর্ষে লিপ্ত হয়। এসময় উভয়পক্ষের অন্তত ২২ জন আহত হন। বেশ কয়েকটি বাড়িঘরে ভাঙচুর চালানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চেষ্টা চালায়। সংঘর্ষ চলার কারণে দুই পক্ষের কারো বক্তব্য জানা সম্ভব হয়নি।

সত্যতা নিশ্চিত করে সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন বিশ্বাস বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চেষ্টা চালিয়ে যাচ্ছে। এছাড়া সেনাবাহিনীকেও বিষয়টি জানানো হয়েছে।

এন কে বি নয়ন/জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।