শিবির সভাপতি

ছাত্রসমাজের কাছে ইসলামের সুমহান আদর্শের পরিচয় তুলে ধরতে হবে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৯:০০ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২৪

ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেছেন, শিবিরের প্রত্যেক নেতাকর্মীকে তাকওয়াবান মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। পাশাপাশি সাধারণ মানুষকে ভালোবাসতে হবে এবং ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ করতে হবে।

নেতাকর্মীদের নৈতিক প্রশিক্ষণ গ্রহণের নির্দেশনা দিয়ে তিনি বলেন, ক্যাম্পাসগুলোতে তরুণ ছাত্রসমাজকে মাদক-সন্ত্রাস থেকে দূরে রেখে ইসলামের সুমহান আদর্শের পরিচয় তুলে ধরতে হবে। ক্যাম্পাসগুলোতে শান্তি প্রতিষ্ঠায় প্রত্যেকটি জনশক্তিকে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।

শুক্রবার (২৭ সেপ্টম্বর) বিকেলে যশোর জেলা পরিষদ মিলনায়তনে সংগঠনের যশোর অঞ্চলের সাথী সমাবেশে এসব কথা বলেন শিবির সভাপতি।

শিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেন, ছাত্রশিবির প্রতিষ্ঠার পর থেকে সব জুলুম-বাধা আদর্শিক শক্তি দিয়ে প্রতিহত করেছে। দেশের যেকোনো সংকট ও ক্রান্তিকালে শিবির সর্বশক্তি দিয়ে সকল ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দেবে।

ছাত্রশিবিরের কেন্দ্রীয় ব্যবসায় শিক্ষা সম্পাদক ও যশোর অঞ্চলের পরিচালক সালাহ উদ্দীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জামায়াতে ইসলামীর যশোর শহর সাংগঠনিক জেলা আমির অধ্যাপক গোলাম রসূল, জেলা পূর্বের আমির আব্দুল আজীজ, জেলা পশ্চিমের আমির হাবিবুর রহমান, শিবিরের খুলনা মহানগরের সাবেক সভাপতি সাইদুর রহমান সাঈদ প্রমুখ।

সাথী সমাবেশ পরিচালনা করেন যশোর শহর সাংগঠনিক জেলার সেক্রেটারি আহমেদ ইবরাহিম।

মিলন রহমান/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।