কক্সবাজারে পুকুরে ডুবে কিশোরের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২৪

কক্সবাজারের গোলদিঘীতে পুকুরে ডুবে এক কিশোর শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে।

মারা যাওয়া কিশোর আমির হাসান (১২)। সে কক্সবাজারের পাহাড়তলির বাসিন্দা হাজী আজিমুল্লাহ মাঝির ছেলে। পাহাড়তলি রহমানিয়া মাদরাসার হেফজ বিভাগের ছাত্র সে।

স্থানীয় সূত্র জানায়, আমির হাসান অন্যান্য বন্ধুদের সঙ্গে গোলদিঘীর পুকুরে গোসল করতে যায়। গোসলের সময় সবার অগোচরে সে পানিতে তলিয়ে যায়। বেশ কিছুক্ষণ পর তার খোঁজ না পাওয়ায় অন্যরা উদ্বিগ্ন হয়ে পড়ে। পরে কক্সবাজার ফায়ার সার্ভিসের ডুবুরি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আমিরকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আমির হাসানের ভাই আমির আহমেদ জানান, ঘটনার কিছুক্ষণ আগে তার ভাই বাড়ির পাশে খেলা করছিল। তাকে খুঁজে না পেয়ে খুব বেশি চিন্তিত হননি। তবে অল্প সময়ের মধ্যে তার মৃত্যুর খবর পেয়ে পরিবার শোক স্তব্ধ হয়ে পড়ে।

সায়ীদ আলমগীর/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।