বিশ্ব পর্যটন দিবস

কুয়াকাটায় সাঁতার প্রতিযোগিতা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কলাপাড়া (পটুয়াখালী)
প্রকাশিত: ০৪:৪২ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২৪

বিশ্ব পর্যটন দিবসে কুয়াকাটায় হাঁস ধরা ও সাঁতার প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে কুয়াকাটা খাস পুকুরে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

অনুষ্ঠান উপভোগ করতে শত শত দর্শনার্থীদের ভিড় জমে। সাঁতার কাটা প্রতিযোগিতায় লিমন এবং হাঁস ধরা প্রতিযোগিতা রুমান নামের দুই প্রতিযোগী প্রথম স্থান অধিকার করেন।

কুয়াকাটায় সাঁতার প্রতিযোগিতা

কুয়াকাটা বয়েস ক্লাবের উপদেষ্টা খান মোহাম্মদ রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠান উদ্বোধন করেন পটুয়াখালী জেলা প্রশাসক আবু হাসনাত মোহাম্মদ আরিফিন। উপস্থিত ছিলেন ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের এসপি আবুল কালাম আজাদ, কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রবিউল ইসলাম, কুয়াকাটা পৌরসভার প্রশাসক কৌশিক আহমেদ, ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) প্রেসিডেন্ট রুমান ইমতিয়াজ তুষার, কুয়াকাটা প্রেস ক্লাবের সভাপতি কুদ্দুস মাহমুদ, ফায়ার সার্ভিস সদস্যসহ অনেকে।

ক্লাবের সাবেক সভাপতি মাসুদ পারভেজ সাগর বলেন, কুয়াকাটাকে মাদকমুক্ত রাখতে ও তরুণ সমাজের মধ্যে একটি সুস্থ পরিবেশ ফেরাতে আমরা পর্যটকদের নিয়ে ভিন্নধর্মী এ আয়োজন করেছি। সাধারণ মানুষ, তরুণ সমাজ এবং পর্যটকরা আমাদের এ আয়োজন উপভোগ করেছেন। আমরা মাদকমুক্ত সমাজ উপহার দিতে চাই।

আসাদুজ্জামান মিরাজ/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।