সাবেক স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে নিখোঁজ তরুণীর মরদেহ উদ্ধার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কালীগঞ্জ (গাজীপুর)
প্রকাশিত: ১১:৩৪ এএম, ২৭ সেপ্টেম্বর ২০২৪
ফাইল ছবি

গাজীপুরের কালীগঞ্জে নিখোঁজের পাঁচদিন পর ধানক্ষেত থেকে শাকিরিন আক্তার (২০) নামে এক তরুণীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবারের দাবি, সাবেক স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে শাকিরিন নিখোঁজ হয়েছিলেন।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন। এর আগে ওইদিন বিকেলে উপজেলার নারগানা (দক্ষিণপাড়া) গ্রাম থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

শাকিরিন আক্তার উপজেলার জামালপুর ইউনিয়নের নারগানা (দক্ষিণপাড়া) গ্রামের হারুন শেখের মেয়ে। তিনি এক সন্তানের জননী। হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় তার বর্তমান স্বামীর বাড়ি।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে উপজেলার নারগানা এলাকার বিরেন্দ্র চন্দ্র পালের ধানক্ষেত থেকে দুর্গন্ধ আসছিল। পরে লোকজন খোঁজাখুঁজি করে ধানক্ষেতে গিয়ে মরদেহ দেখে। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পরিবারের বরাত দিয়ে ওসি বলেন, ২২ সেপ্টেম্বর সাবেক স্বামীর (তালাকপ্রাপ্ত) সঙ্গে বেড়ানোর কথা বলে বাড়ি থেকে বের হন শাকিরিন। তারপর থেকে তিনি নিখোঁজ। বুধবার রাতে শাকিরিনের বাবা হারুন শেখ বাদী হয়ে কালীগঞ্জ থানায় নিখোঁজের একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডির একদিন পর মরদেহ উদ্ধার করা হয়।

মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত প্রতিবেদন হাতে পেলে হত্যার বিস্তারিত জানা যাবে বলে জানান ওসি।

আব্দুর রহমান আরমান/জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।