চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২৪

চাঁদপুরে দেশীয় অস্ত্র নিয়ে আতংক সৃষ্টির অভিযোগে কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) শহরের বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

পুলিশ জানায়, বিকেলে শহরের কালিবাড়ি, কোর্ট স্টেশন, সিএনজি স্ট্যান্ড, রেল লাইন, মিশন রোড, বালুর মাঠ, হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ ও ছায়াবানী মোড় এলাকায় অভিযান পরিচালিত হয়। এ সময় সন্দেহভাজন কিশোর ও যুবকদের তল্লাশি করে পুলিশ।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাহার মিয়া বলেন, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে এটি পুলিশের নিয়মিত অভিযান। আটক কিশোরদের বিষয়ে যাচাই-বাছাই শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও বলেন, অভিযানকালে আমরা রেললাইন এলাকায় সন্ধ্যার পরে কিশোর বয়সীরা যাতে আড্ডা না দিতে পারে সে বিষয়ে স্থানীয়দের সতর্ক করে দিয়েছি। একই সঙ্গে শহরের সিএনজি স্ট্যান্ডের ব্যবসায়ীদের কিশোর গ্যাং বিষয়ে সতর্ক থাকার জন্য বলা হয়।

শরীফুল ইসলাম/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।