কুমিল্লায় রাস্তা থেকে তুলে নিয়ে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২৪
ফাইল ছবি

কুমিল্লার বরুড়ায় বাড়ি ফেরার পথে এক গৃহবধূকে (২২) রাস্তা থেকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে বরুড়া এ ঘটনা ঘটে। পরে থানায় মামলা করেন ভুক্তভোগী।

অভিযুক্তরা হলেন উপজেলার আড্ডা এলাকার শফিক মিয়ার ছেলে মো. মানিক (৩৩), দুলাল মিয়ার ছেলে মো. রুবেল (২৮) এবং বাচ্চু মিয়ার ছেলে মো. বাপ্পি (২৫)। এদের মধ্যে বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকালে স্থানীয়রা রুবেলকে গণপিটুনিয়ে পুলিশের হাতে সোপর্দ করেন।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী নাজমুল হক জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্র জানায়, ধর্ষণের শিকার গৃহবধূ স্বামীর বাড়ি থেকে বেওলাইন বাবার বাড়িতে বেড়াতে আসেন কয়েকদিন আগে। তিনি বাবার বাড়িতে থাকার সুবাদে স্থানীয় মাদরাসায় পড়ুয়া তার ভাই ও বোনের মেয়েকে মাদরাসায় আনা-নেওয়া করতেন। মঙ্গলবার দুপুরে শিশু দুটিকে নিয়ে মাদরাসা থেকে ফেরার পথে সড়কে অটোরিকশার জন্য অপেক্ষা করছিলেন তিনি। একপর্যায়ে অভিযুক্ত তিন বখাটে ওই নারীকে তার নাম-পরিচয় জিজ্ঞেস করলে তিনি সব বলে দেন। পরে তার সঙ্গে থাকা শিশু দুটিকে চকলেটের লোভ দেখিয়ে দূরে সরিয়ে নেন বখাটেদের একজন। এসময় অপর দুজন ওই নারীর মুখ চেপে ধরে জোর করে পাশের একটি নলকূপের ঘরে নিয়ে যান।

এসময় শিশু দুটিকে সড়কের পাশে একটি জনমানবহীন ভবনের সিঁড়িতে চকলেট দিয়ে বসিয়ে রাখা হয়। পরে ওই নারীকে সংঘবদ্ধ ধর্ষণ এবং এর স্থিরচিত্র ফোনে ধারণ করেন তারা। বাড়িতে গিয়ে কাউকে ধর্ষণের কথা জানালে পরবর্তী সময়ে ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করে দেওয়া হবে বলে জানিয়ে দেওয়া হয়। এ ঘটনায় বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে বরুড়া থানায় মামলা করেন ভুক্তভোগী।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী নাজমুল হক বলেন, অভিযুক্ত রুবেলকে স্থানীয়দের সহযোগিতায় গ্রেফতার করা হয়েছে। অপর দুই আসামিকেও গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

জাহিদ পাটোয়ারী/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।