কুড়িগ্রাম সীমান্তে বিজিবি-বিএসএফের পতাকা বৈঠক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৯:২৫ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২৪

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী সীমান্তে চোরাচালান বন্ধ ও শান্তিশৃঙ্খলা বজায় রাখতে বিজিবি-বিএসএফের ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার নাওডোর এলাকায় এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে বিজিবির ১৯ সদস্য বিশিষ্ট প্রতিনিধিদলের নেতৃত্ব দেন কুড়িগ্রাম ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ মাসুদুর রহমান এবং বিএসএফের ২৬ সদস্য বিশিষ্ট প্রতিনিধিদলের নেতৃত্ব ১৪ বিএসএফ ব্যাটালিয়নের কমান্ড্যান্ট শ্রী কৌশলেস রায়।

বৈঠকে একে অপরের সহযোগিতায় সীমান্ত হত্যা বন্ধসহ অবৈধ অনুপ্রবেশ, মাদক পাচার ও চোরাচালান প্রতিরোধ, সীমান্তে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড, আন্তঃসীমান্ত অপরাধ দমন এবং আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপনে নিরাপত্তা জোরদার ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা হয়।

কুড়িগ্রাম ২২ ব্যাটালিয়ন বিজিবি অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ মাসুদুর রহমান বলেন, দুই দেশের মধ্যে বিদ্যমান পারস্পরিক সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখার জন্য সীমান্ত এলাকায় সৃষ্ট যে কোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবিলায় উভয় পক্ষ সম্মত হন।

ফজলুল করিম ফারাজী/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।