মাগুরায় আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে আহত ১৫, বাড়িঘর ভাঙচুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাগুরা
প্রকাশিত: ০৬:১৬ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২৪

মাগুরার শ্রীপুর উপজেলার সব্দালপুর বাজারে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। এসময় বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুর করা হয়। আহতদের মধ্যে গুরুতর দুজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকালে স্থানীয় একটি বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

মাগুরায় আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে আহত ১৫, বাড়িঘর ভাঙচুর

স্থানীয়রা জানান, সব্দালপুর এলাকার স্থানীয় আওয়ামী লীগ নেতা সাব্বির মোল্লার সঙ্গে বিএনপির ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক মীর হাফিজারের মধ্যে বিরোধ চলে আসছিল। সম্প্রতি ঢাকার একটি মামলায় আওয়ামী লীগ নেতা সাব্বিরকে আসামি করাকে কেন্দ্র করে এলাকায় কয়েকদিন ধরে উত্তেজনা বিরাজ করছিল। এর ধারাবাহিকতায় আজ সকালে স্থানীয় একটি বাজারে দুই গ্রুপের লোকজন চা পানের সময় বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। পরে সংঘর্ষ বেধে যায়। এতে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হন।

আহতদের মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনার সময় বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে।

এ বিষয়ে শালিখা থানার পরিদর্শক (তদন্ত) গৌতম ঠাকুর বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ও সেনাবাহিনী মোতায়েন রয়েছে। তবে এখনো কাউকে আটক করা যায়নি।

এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।