সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো শিশুর, হাসপাতালে মা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৩:৪২ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২৪

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ তানজিম (২) নামের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন শিশুটির মা রুবিনা আক্তার (৩২)।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের কাইম্যারঘোনা সাদেরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শিশু তানজিম দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের সাদের পাড়ার মোহাম্মদ শাহীনের ছেলে।

জেলা প্রশাসক মোহাম্মদ সালাহউদ্দিন নিজে বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে প্রশাসনিক কাজে গাড়িযোগে তিনি উখিয়া যাচ্ছিলেন। তাদের বহনকারী গাড়িটি রামুর কাইম্যারঘোনা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে বেপরোয়া গতির একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে পথচারী মা ও সন্তানের ওপর গিয়ে পড়ে।

এ ঘটনায় মা-ছেলে দুজনই আহত হন। পরে লোকজনের সহায়তায় তাদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

জেলা প্রশাসক আরও বলেন, ‘দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি আমাদের বহনকারী গাড়িটির ডান পাশে ছিল। আচমকা বেপরোয়া গতিতে বামে এসে আমাদের গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। এতে অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটেছে।’

আহত ও নিহতের চিকিৎসা, সার্বিক সহায়তাসহ প্রশাসন পরিবারটির পাশে থাকবে বলেও জানান ডিসি।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. আশিকুর রহমান জানান, দুর্ঘটনায় আহত দুজনকে হাসপাতালে আনা হয়। কিন্তু হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়। তার মায়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সায়ীদ আলমগীর/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।