দুই ভাতিজাকে পুড়িয়ে হত্যা, গ্রেফতার চাচা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ১১:৪৫ এএম, ২৬ সেপ্টেম্বর ২০২৪

ফেনী শহরের বিরিঞ্চি এলাকায় মাইদুল ইসলাম শাহাদাত ও রাহাদুল ইসলাম গোলাপ নামে দুই ভাতিজাকে পুড়িয়ে হত্যার ঘটনায় এজাহারভুক্ত আসামি মিলাদুন্নবীকে গ্রেফতার করেছে পুলিশ। মিলাদুন্নবী সম্পর্কে নিহত দুই শিশুর চাচা।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাতে বিরিঞ্চি এলাকায় অভিযান চালিয়ে মিলাদুন্নবীকে গ্রেফতার করা হয়। তাকে বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা ও ফেনী মডেল থানার এসআই গোলাম মোস্তফা জানান, আলোচিত এ মামলায় এখন পর্যন্ত পাঁচ আসামি ও সন্দেহভাজন দুজনকে গ্রেফতার করা হয়েছে।

২০২৩ সালের ৩ অক্টোবর গভীর রাতে ঘুমন্ত অবস্থায় মধ্যম বিরিঞ্চি এলাকার পঁচিফকির বাড়ির বাসিন্দা সাইদুল ইসলাম রনির বসতঘরে আগুন ধরিয়ে দেওয়া হয়। আগুন কিছুটা নিয়ন্ত্রণে এলে বড় ছেলে মাইদুল ইসলাম শাহাদাতের (১২) দগ্ধ মৃতদেহ খাটের ওপর থেকে উদ্ধার করা হয়। আর ছোট ছেলে রাহাদুল ইসলাম গোলাপকে (৭) খাটের নিচ থেকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

এ ঘটনায় সাইদুর ইসলাম রনি বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ এবং আরও ৪-৫ জনকে অজ্ঞাত করে ফেনী মডেল থানায় হত্যা মামলা করেন।

আবদুল্লাহ আল-মামুন/জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।