ছাত্র আন্দোলন

হত্যা মামলায় গ্রেফতার প্রধান শিক্ষক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৯:৩০ এএম, ২৬ সেপ্টেম্বর ২০২৪

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ফেনীতে টমটমচালক জাফর নিহতের ঘটনায় করা মামলায় সোনাগাজীর বিষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হোসাইন মোহাম্মদ আলমগীর (৫০) গ্রেফতার হয়েছেন। বুধবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় স্কুল শেষে বাড়ি যাওয়ার পথে তাকে গ্রেফতার করা হয়।

সূত্রে জানা গেছে, ৫ আগস্ট বিক্ষোভ চলাকালে ফেনী শহরের জেল রোডে জাফর উদ্দিনকে পিটিয়ে ও গুলি করে হত্যা করেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ ঘটনায় নিহত জাফরের স্ত্রী আছিয়া বেগম বাদী হয়ে ২০৫ জনের নাম উল্লেখ করে আরও ১০০-১৫০ জনকে অজ্ঞাত করে ৫ সেপ্টেম্বর ফেনী মডেল থানায় মামলা করেন। ওই মামলায় ১৪২ নং ক্রমিকে হোসাইন মোহাম্মদ আলমগীর এজাহারভুক্ত আসামি। আলমগীর সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে রয়েছেন। তিনি ওই ইউনিয়নের গুণক গ্রামের আজিজুল হকের ছেলে।

জানতে চাইলে সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, বুধবার সন্ধ্যায় বিষ্ণপুর গ্রামের তেমুহনী এলাকা থেকে হত্যা মামলার আসামি হোসাইন মোহাম্মদ আলমগীরকে গ্রেফতার করা হয়। তাকে আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে।

আবদুল্লাহ আল-মামুন/জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।