বিদ্যুৎস্পৃষ্ট মেয়েকে বাঁচাতে গিয়ে মায়েরও মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৯:১৫ এএম, ২৬ সেপ্টেম্বর ২০২৪
ফাইল ছবি

পাবনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-মেয়ের মৃত্যু হয়েছে। বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে জেলা সদরের আতাইকুলা ইউনিয়নের কাচারপুর পূর্ব পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া দুজন হলেন একই গ্রামের নবাব উদ্দিন খানের স্ত্রী আরজিনা খাতুন (৪২) ও মেয়ে আরশা খাতুন (১২)।

স্থানীয়রা জানান, বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে বৃষ্টি হচ্ছিল। এসময় আরশা খাতুন বাড়িতে টিনের তৈরি গোয়াল ঘরের নিচে পানিতে গোসল করেন। গোসল শেষে ওই গোয়ালঘরে উঠতে গেলে লোহার দরজার সঙ্গে লেগে বিদ্যুৎস্পৃষ্ট হন। এসময় মেয়েকে বাঁচাতে মা আরজিনা খাতুন এগিয়ে গেলে মেয়েসহ তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। এতে ঘটনাস্থলেই মারা যান দুজন।

আরজিনা খাতুনের স্বামী নবাব উদ্দিন খান বলেন, গোয়ালঘরের বিদ্যুতের তার ছিঁড়ে পুরো ঘর বিদ্যুতায়িত হয়েছিল। মেয়ে বুঝতে না পেরে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাকে বাঁচাতে গিয়ে তার স্ত্রীও বিদ্যুৎস্পৃষ্টে মারা যান।

নবাব উদ্দিন বলেন, অনেক স্বপ্ন নিয়ে মেয়েকে মাদরাসায় পড়াচ্ছিলাম। মেয়ে আমার খুব মেধাবী ছিল। কিন্তু আমার সব স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেল। আমি একা হয়ে গেলাম।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম বলেন, ঘটনাটি মর্মান্তিক। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় পরিবার কোনো অভিযোগ করেনি।

আমিন ইসলাম জুয়েল/জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।