বাবা-মায়ের কবরের পাশে শায়িত হলেন রুহুল আমিন গাজী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৯:৫৯ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২৪

বাবা-মায়ের কবরের পাশে শায়িত হলেন সাংবাদিক রুহুল আমিন গাজী। বুধবার (২৫ সেপ্টেম্বর) এশার নামাজের পর চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে বুধবার রাত ৮টায় রাজধানী ঢাকা থেকে তার মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। পরে লক্ষ্মীপুর শাহী জামে মসজিদ মাঠে সবশেষ জানাজার নামাজ হয়। এতে ইমামতি করেন জেলা জামায়াতের আমির মাওলানা আব্দুর রহিম পাটোয়ারী। এসময় ঢাকা সাংবাদিক ইউনিয়ন একাংশের নেতৃবৃন্দ, বিএনপি ও জামায়াতের জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দসহ এলাকার সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি রুহুল আমিন গাজী মঙ্গলবার রাত ৯টায় রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেন।

তিনি কিডনি সংক্রান্ত জটিলতায় আক্রান্ত ছিলেন। আওয়ামী সরকারের আমলে দীর্ঘ কারাবাসে তৈরি হয় নানা শারীরিক জটিলতা। ব্যাক পেইন, উচ্চ ডায়াবেটিস, লবণ ঘাটতি (ইলেক্ট্রলাইট) সমস্যাসহ নানা রোগে ভুগছিলেন তিনি।

শরীফুল ইসলাম/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।