বালুতে পুঁতে রাখা নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৫:৩০ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২৪

শরীয়তপুরের জাজিরায় বালুতে পুঁতে রাখা অজ্ঞাত এক নারীর (৩৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার সেনেরচর ইউনিয়নের শিমুলতলার মোল্লাকান্দি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার দিনগত রাতে শিয়ালের আনাগোনা দেখে স্থানীয়রা দুপুরে খোঁজ নিতে গিয়ে বালুতে চাপাপড়া একটি মানুষের হাত বের হয়ে থাকতে দেখেন। বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়। ধারণা করা হচ্ছে ৮-১০ দিন আগে ওই নারীকে শ্বাসরোধ করে হত্যা করে বালুচাপা দিয়ে রাখে দুর্বৃত্তরা। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তার পরিচয় শনাক্তে কাজ শুরু করে পুলিশ।

এ বিষয়ে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল-আমিন বলেন, মরদেহের পরিচয় এখনো পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

বিধান মজুমদার অনি/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।