ভূমি অফিস থেকে কর্মচারীকে তুলে নিয়ে গেলেন আ’লীগ নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৪:৩২ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২৪

কুষ্টিয়া সদর উপজেলায় ইউনিয়ন ভূমি অফিস থেকে এক অফিস সহায়ককে জোর করে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে একই ইউনিয়নের আওয়ামী লীগ নেতা মোল্লা জাফরের বিরুদ্ধে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন ভূমি অফিস চত্বরে এই ঘটনা ঘটেছে।

কুষ্টিয়া সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রিফাতুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তুলে নিয়ে যাওয়া অফিস সহায়কের নাম দুলাল আলী (৪৫)। তিনি কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের মেটনগ্রামের বাসিন্দা। এ ঘটনার পর থেকে ইউনিয়ন ভূমি অফিসে তালা ঝুলতে দেখা গেছে।

গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাল্টু রহমান জানান, সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান মোল্লা জাফরের নেতৃত্বে দুটি মোটরসাইকেলে এসে ৪-৫ জন ভূমি অফিসে ঢোকেন। পরে অফিস সহায়ক দুলালকে জোর করে তুলে নিয়ে যান। স্থানীয়রা তাদের পার্শ্ববর্তী চুয়াডাঙ্গার আলমডাঙ্গার দিকে যেতে দেখেছেন।

কুষ্টিয়া সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিফাতুল ইসলাম বলেন, ‘জানতে পেরেছি ভিপি জমির রেকর্ড নিয়ে দ্বন্দ্বে অফিস সহায়ক দুলালকে তুলে নিয়ে গেছে সাবেক চেয়ারম্যানের লোকজন। এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে। ঘটনার পর আতঙ্কে ভূমি অফিস তালা মেরে চলে গেছেন কর্মচারীরা।’

টিপু নামের স্থানীয় এক বাসিন্দা বলেন, আমি বাজারে চা পান করতে এসে দেখছি ভূমি অফিসে তালা দেওয়া।

এ বিষয়ে জানতে সাবেক চেয়ারম্যান মোল্লা জাফরের ফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অফিস সহায়ক দুলালকে উদ্ধারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অভিযান চলাচ্ছে।

আল-মামুন সাগর/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।