গাজীপুরে মহাসড়কের বিভাজকে যুবকের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০১:৩০ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২৪

গাজীপুরের বাঘের বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভাজক থেকে আবু বক্কর (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) সকাল সকাল ৬টার দিকে বিভাজকের ওপরে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা।

নিহত আবু বক্কর (২৫) ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার গরজা গ্রামের আব্দুল জলিলের সন্তান।

নিহতের ভাই আ. হালিম জানান, তারা দুই ভাই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাঘের বাজার এলাকার ফুটওভার ব্রিজে থেকে আশপাশের এলাকায় বোতল সংগ্রহ করতো। তার ছোট ভাই আবু বক্কর মানসিক রোগী ও মাদকাসক্ত ছিলেন।

আ. হালিম বলেন, সোমবার রাত ৮টার দিকে খাবার খেয়ে আবু বক্কর বোতল টোকানোর কথা বলে বেরিয়ে যান। আর আমি ভাইয়ের জন্য ফুটওভার ব্রিজের ওপর বসে অপেক্ষা করি। রাত অনেক হয়ে গেলেও আবু বক্কর ফিরে না এলে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকি। মঙ্গলবার ভোরে সড়ক বিভাজকের ভাইয়ের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেই।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম জানান, মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন আছে।

মো. আমিনুল ইসলাম/জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।