গাজীপুরে বাসচাপায় নারী নিহত, খবরে বাসে আগুন

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কালীগঞ্জ (গাজীপুর)
প্রকাশিত: ০৮:২৪ এএম, ২৪ সেপ্টেম্বর ২০২৪

গাজীপুরের বোর্ড বাজার এলাকায় বাসচাপায় এক নারী নিহত ও অপর এক ব্যক্তি আহত হয়েছেন। এ ঘটনায় উত্তেজিত লোকজন ‘উজান ভাটি’ পরিবহনের একটি বাসে অগ্নিসংযোগ করেছে। তারা বাসটির চালক ও হেলপারকে মারধর করে। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে নিয়ন্ত্রণে আনে আগুন।

সোমবার (২৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বোর্ড বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে আহত ও নিহতের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, উজান ভাটি পরিবহনের বাসটি গাজীপুর থেকে ঢাকার দিকে যাচ্ছিল। বাসটি বোর্ড বাজার এলাকায় এক নারী ও এক ব্যক্তিকে চাপা দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় নারীর। স্থানীয়রা আহত ব্যক্তিকে হাসপাতালে পাঠান। পরে তারা বাসটিতে আগুন ধরিয়ে দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় সড়কে যান চলাচল বন্ধ থাকে।

গাজীপুর মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার (ট্রাফিক) মো. ইব্রাহিম হোসেন বলেন, বাসচাপায় এক নারী নিহতের ঘটনায় স্থানীয়রা বাসটি আটক করে তাতে আগুন ধরিয়ে দেয়। উত্তেজিত জনতা বাসের চালক ও হেলপারকে মারধর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত অবস্থায় চালক ও হেলপারকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আব্দুর রহমান আরমান/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।