মেহেদি-রাঙা দুই হাত বাঁধা মৃত সেই কিশোরীর পরিচয় মিলেছে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৬:২৯ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২৪
মৃত কিশোরীর নাম জোসনা

তিস্তা নদীতে ভেসে আসা সেই কিশোরীর মরদেহের পরিচয় মিলেছে। মেয়েটির নাম জোসনা (১৭)। সে নীলফামারীর ডিমলা থানার খড়িবাড়ী এলাকার জহর আলীর স্কুলের দশম শ্রেণির ছাত্রী ছিল।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী।

এরআগে রোববার (২২ সেপ্টেম্বর) সকালে লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষখোঁচা ইউনিয়নের কুটিরপাড় বালুর বাঁধ এলাকার চর থেকে ওই কিশোরীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

মরদেহটি পেছনে হাত বাঁধা অবস্থায় ছিল। মেহেদি-রাঙা হাতে লেখা ছিল ‘আই লাভ ইউ’।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, ১৯ দিন আগে একই জেলার চাপানী এলাকার জহিদ মিয়ার সঙ্গে বিয়ে হয় জোসনার। বিয়ের পরে চাচাতো বোনের বিয়েতে দাওয়াত খেতে নিজ বাড়িতে এসেছিল সে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে সে নিখোঁজ হয়। পরে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও পাননি। নিখোঁজের চারদিন পর তিস্তা নদীতে তার মরদেহ ভেসে আসে।

মেহেদি-রাঙা দুই হাত বাঁধা মৃত সেই কিশোরীর পরিচয় মিলেছে

লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষখোঁচা ইউনিয়নের কুটিরপাড় বালুর বাঁধ এলাকার তিস্তা মাঝের চরে মরদেহ আটকে যায়। পরে স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে জানান। পরে আদিতমারী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠায়।

জোসনার হাত পেছন থেকে বাঁধা অবস্থায় ছিল। মুখমণ্ডলও ছিল ঝলসানো। তার মেহেদি-রাঙা হাতে লেখা ছিল ‘আই লাভ ইউ’।

এ বিষয়ে আদিতমারী থানার ওসি মাহমুদ উন নবী বলেন, মরদেহ হিমঘরে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় আদিতমারী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

রবিউল হাসান/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।