ঘরে ঝুলছিল যুবকের মরদেহ, পাশে পড়ে ছিল চিরকুট

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কালীগঞ্জ (গাজীপুর)
প্রকাশিত: ০৫:৫৯ এএম, ২৩ সেপ্টেম্বর ২০২৪
মরদেহের পাশ থেকে উদ্ধার হওয়া চিরকুট

গাজীপুরের শ্রীপুরে মো. মিরাজ উদ্দিন (৩৪) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় মরদেহের পাশে থাকা একটি চিরকুটও উদ্ধার করে পুলিশ। চিরকুটে লেখা, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী না। আমার যত ব্যাথা আছে, সব মোবাইলে রেকর্ডিং করা আছে।’

রোববার (২২ সেপ্টেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জয়নাল আবেদীন মন্ডল।

এর আগে শনিবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের সাটিয়াবাড়ী গ্রাম থেকে ওই যুবকের মরেদহ উদ্ধার করে শ্রীপুর থানা পুলিশ।

নিহত যুবক মো. মিরাজ উদ্দিন বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পঞ্চকরণ গ্রামের মো. ইদ্রিস আলীর ছেলে।

ওসি মোহাম্মদ জয়নাল আবেদীন মন্ডল বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। চিরকুটের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

স্থানীয়রা জানান, কয়েক বছর ধরে ওই এলাকায় স্ত্রীসহ থাকতেন মিরাজ। তিনি একটি কারখানায় কাজ করতেন। তিন মাস আগে মিরাজের স্ত্রী মারা যান। এর পর থেকে ভাড়াবাড়িতে একাই থাকতেন। স্ত্রীর মৃত্যুর পর তিনি মানসিক অসুস্থ হয়ে পড়েন। ধারণা করা হচ্ছে, স্ত্রী মৃত্যুর পর মানসিক চাপে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।

আব্দুর রহমান আরমান/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।