রাতে নিখোঁজ, সকালে মিললো মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৯:২৪ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২৪

কুমিল্লার লাকসামে নিখোঁজ পারুল আক্তারের (৪৫) ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। উপজেলার বাকই ইউনিয়নের আসরা মোল্লা বাড়িতে এ ঘটনাটি ঘটে। নিহত পারুল আক্তার একই এলাকার আবুল হাশেমের স্ত্রী।

নিহতের ছেলে ফরিদ বলেন, শনিবার রাত ১০টার মধ্যে আমরা খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। এক কক্ষে আমার বাবা-মা, আরেকটিতে সন্তানদের নিয়ে আমি ও আমার স্ত্রী এবং অন্য কক্ষে আমার ছোট ভাই ঘুমায়। মা রাতের কোনো এক সময় উঠে বাইরে যান। রাত আড়াইটার দিকে উঠে দেখি, মা নেই। ভেবেছিলাম, বাথরুমে আছেন। এরপর আমিও ঘুমিয়ে যাই। বাবাও ঘুমাচ্ছিলেন।

তিনি আরও বলেন, কিন্তু ভোরে মাকে না দেখে খোঁজাখুঁজি শুরু করি। পুরো গ্রামে খোঁজার পর বেলা ১১টার দিকে ঘরের পেছনে গিয়ে একটি গাছে দড়ি দিয়ে ঝুলানো মায়ের লাশ দেখতে পাই। যে পরিস্থিতিতে মাকে দেখেছি এতে আত্মহত্যার কোনো আলামত বোঝা যায়নি। ওনার চোখ, মুখ স্বাভাবিক। সঠিক তদন্ত করে হত্যাকাণ্ডের বিচার দাবি করছি।

এ বিষয়ে লাকসাম থানার পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুপুরে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বলতে পারবো এটি হত্যা না কি আত্মহত্যা।

জাহিদ পাটোয়ারী/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।