চাঁদপুরে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে আহত কিশোরের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৮:১৭ এএম, ২২ সেপ্টেম্বর ২০২৪
প্রতীকী ছবি

চাঁদপুরের হাজীগঞ্জে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষে আহত কিশোর সাইমুন (১৪) মারা গেছেন। শনিবার (২১ সেপ্টেম্বর) দিনগত রাত ৮টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।

সাইমুনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব।

সাইমুনের বাবার নাম মো. ইউনুস। তারা হাজীগঞ্জ পৌর এলাকার মিঠানিয়া ব্রিজের পাশে এসএস বিল্ডিংয়ের চতুর্থ তলায় ভাড়া থাকতেন। ওই এলাকার একটি হিফজ খানায় পড়াশুনা করতো সাইমুন। তাদের মূল বাড়ি চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের চরবাকিলা গ্রামে।

মো. ইউনুস বলেন, শুক্রবার সময় সাইমুন একটি কাজে হাজীগঞ্জ বাজারে যায়। সেখানের বড় মসজিদে এশার নামাজ পড়ে বাসায় ফেরার জন্য সাধনা ওষুধালয়ের সামনে দাঁড়িয়ে ছিল। এ সময় মারামারির মধ্যে পড়ে সে গুরুতর আহত হয়। অজ্ঞাতরা তাকে ওই অবস্থায় ফেলে রেখে যায়। স্থানীয় কয়েকজন উদ্ধার করে প্রথমে হাজীগঞ্জের একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় রেফার করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে শনিবার দুপুরে ঢাকায় নিয়ে যাওয়া হয়। রাত ৮টার দিকে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

শরীফুল ইসলাম/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।