যৌথবাহিনীর অভিযানে ফেনীতে যুবলীগ নেতা গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ১১:৪৭ এএম, ২১ সেপ্টেম্বর ২০২৪

ফেনীতে টমটমচালক হত্যা মামলায় যৌথবাহিনীর অভিযানে কাজী রশিদ আহাম্মদ রাব্বি নামে এক যুবলীগ নেতাকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে পৌরসভার সহদেবপুর এলাকায় নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। শনিবার তাকে আদালতে তোলা হবে।

রাব্বি ফেনী সদর উপজেলার কালিদহ ইউনিয়নের আলোকদিয়া এলাকার কাজী শামসুদ্দিনের ছেলে। তিনি কালিদহ ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।

যৌথবাহিনীর নিয়মিত অভিযানের অংশ হিসেবে শুক্রবার সন্ধ্যার দিকে ফেনীর মহিপাল আর্মি ক্যাম্পে দায়িত্বরত মেজর ফাহিম মোনায়েমের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অভিযান পরিচালনা করেন। এতে ফেনী পৌরসভার সহদেবপুর এলাকায় অভিযান চালিয়ে কাজী রশিদ আহাম্মদ রাব্বিকে গ্রেফতার করা হয়। পরে শহরের পুরাতন জেল রোডে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে জাফর আহম্মদ (৫৩) নামে এক টমটম চালককে হত্যার ঘটনায় করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

পুলিশ জানায়, টমটমচালক হত্যা মামলায় এ যুবলীগ নেতা এজাহারভুক্ত আসামি। মামলায় ফেনী-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীসহ ২০৫ জনের নাম উল্লেখ ও আরও ১০০-১০৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

৫ সেপ্টেম্বর হত্যাকাণ্ডে নিহত জাফরের স্ত্রী আছিয়া বেগম বাদী হয়ে ফেনী মডেল থানায় এ মামলা দায়ের করেন।

এ ব্যাপারে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রুহুল আমিন বলেন, যৌথবাহিনীর অভিযানে তাকে আটক করা হয়।

আবদুল্লাহ আল-মামুন/জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।