মুন্সিগঞ্জে বিএনপির দুই নেতা বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ১০:১০ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২৪

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তারা হলেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও দিঘীরপাড় ইউনিয়ন বিএনপির সভাপতি মো. শামীম মোল্লা এবং কামাড়খাড়া ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক কামাল বেপারী।

jagonews24

বৃহস্পতিবার জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের একাধিক নেতা সংবাদ বিজ্ঞপ্তির বিষয়ে সত্যতা স্বীকার করেছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শামীম মোল্লা ও কামাল বেপারীকে বহিষ্কার করা হয়।

একাধিক সূত্র জানায়, বহিষ্কৃত মো. শামীম মোল্লার বিরুদ্ধে পদ্মা নদীতে অবৈধ বালু উত্তোলনের অভিযোগ উঠে। এতে নদীভাঙনে কবলে পড়ার আশঙ্কায় পড়েন শতশত পরিবার। এছাড়াও দলীয় নির্দেশনা উপেক্ষা করে এর আগেও শামীম মোল্লা আওয়ামী লীগ সরকারের অধীনে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছিলেন।

রাফাত রায়হান সাকিব/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।