কুষ্টিয়ায় হত্যাচেষ্টা মামলায় ৩ কাউন্সিলর গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৯:০২ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২৪

কুষ্টিয়া পৌরসভার তিন কাউন্সিলরকে গ্রেফতার করেছে র‍্যাব। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে পৌরসভা থেকে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন, কুষ্টিয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাইফুল হক মুরাদ, ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম নজু ও ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনিছ কোরাইশী।

র‌্যাব-১২ এর কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার ইলিয়াস খান তিন কাউন্সিলরকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। একটি হত‌্যাচেষ্টা মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাহাবউদ্দিন সওদাগর বলেন, পৌর সভায় মাসিক মিটিং ছিল। মিটিংয়ে সব কাউন্সিলর উপস্থিত ছিলেন। এরমধ্যে কয়েকজন স্বাক্ষর করে চলে যান। বিকেল ৩টার দিকে র‌্যাব তিনজনকে গ্রেফতার করে। তবে কী কারণে নিয়ে গেছে সেটি জানি না।

নাম প্রকাশে অনিচ্ছুক এক কাউন্সিলর বলেন, বৈষম‌্যবিরোধী ছাত্র আন্দোলনে হতাহতের ঘটনায় কয়েকজন কাউন্সিলরকে আসামি করা হয়। তারা মাসিক সভায় উপস্থিত হয়েছিলেন। তবে হাজিরা খাতায় স্বাক্ষর করে বেলা সাড়ে ১২টার দিকে চলে যান।

আল-মামুন সাগর/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।