জীবননগর সীমান্ত ইউপি সচিবের অপসারণ চেয়ে মানববন্ধন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৪:৩৫ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২৪

চুয়াডাঙ্গা জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়ন পরিষদের সচিব মো. শাহিন মোল্লার অপসারণের দাবিতে মানববন্ধন করেছে গ্রামবাসী। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ইউনিয়ন পরিষদের সামনে এ মানববন্ধন হয়। জামায়াত ইসলামী সীমান্ত ইউনিয়ন শাখা মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধনে ইউনিয়ন পরিষদের সচিব মো. শাহিন মোল্লার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ করা হয়। এসময় বক্তারা তার বিরুদ্ধে জন্ম নিবন্ধনে অতিরিক্ত অর্থ আদায়, নাগরিক সনদপত্র নিয়ে ভোগান্তি সৃষ্টি, টিসিবির কার্ড নিয়ে দলীয়করণ করাসহ বিভিন্ন অভিযোগ আনেন।

মানববন্ধনে নেতৃত্ব দেন সীমান্ত ইউনিয়ন জামায়াতের আমির মাওলানা আবুবক্কর সিদ্দিক। উপস্থিত ছিলেন সীমান্ত ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি আলাউদ্দিন, সাবেক ইউনিয়ন আমির মোহাম্মদ আব্দুস সালাম, সাবেক আমির মো. আতিয়ার রহমান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি হাসানুজ্জামান প্রমুখ।

জামায়াত নেতা আবুবক্কর অভিযোগ করে বলেন, ইউপি সচিব শাহিন মোল্লা, সীমান্ত ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল গনি এবং সাধারণ সম্পাদক বাদল হোসেন টিসিবির কার্ড নিয়ে বৈষম্য করছেন।

তারা বলেন, সীমান্ত ইউনিয়নে যে পরিমাণ টিসিবির কার্ড আছে তার থেকে কোনো কার্ড তেমন কাউকে দেওয়া হয়নি। এটা ঠিক না এটা দুঃখজনক। এখন বাংলাদেশে কোনো বৈষম্য থাকবে না। এ ইউনিয়নের সাধারণ মানুষের সবার সমান অধিকার নিশ্চিত করতে হবে। এখানে কোনো দলীয়করণ করা যাবে না। যদি কেউ দলীয়করণ করে তাহলে তার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।

এ বিষয়ে সীমান্ত ইউপি সচিব শাহিন মোল্লা বলেন, টিসিবির কার্ড নিয়ে আমি কোনো দলীয়করণ করিনি। বরং সবাইকে ডেকে সমাধান করার চেষ্টা করেছি। বিএনপি-জামায়াতের নেতারাও গরিবদের তালিকা দিয়েছেন। যাচাই-বাছাই চলছে। তালিকার কাজ এখনো শেষ হয়নি।


হুসাইন মালিক/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।