হবিগঞ্জ

হত্যা মামলায় সাবেক পৌর মেয়র গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৩:৩০ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২৪

হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিমকে গ্রেফতার করা হয়েছে। পরে বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে জেলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফখরুল ইসলামের আদালতে নেওয়া হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

হবিগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নূর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, বৈষম্যবিরোধী ছাত্রজনতার আন্দোলনে দুটি হত্যা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। তার রিমান্ডের আবেদন প্রক্রিয়াধীন।

হত্যা মামলায় সাবেক পৌর মেয়র গ্রেফতার

পুলিশ জানায়, মঙ্গলবার যৌথ অভিযানের সময় আতাউর রহমান সেলিমকে ঢাকার ধানমন্ডি এলাকা থেকে গ্রেফতার করে। রাতেই তাকে ধানমন্ডি থানায় হস্তান্তর করা হয়। তিনি বৈষম্যবিরোধী ছাত্রজনতার আন্দোলনে নাশকতা সৃষ্টিকারী। এবং সদর মডেল থানার দুটি মামলার অন্যতম আসামি। সকালে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশের নিকট হস্তান্তর করে। পরে পুলিশ তাকে আদালতে হাজির করে। সরকার পতনের পর থেকে তিনি পলাতক।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।