তরুণীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের গুলি, দুজন আহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৯:১৩ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২৪

ফরিদপুরের আলফাডাঙ্গায় এক তরুণীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটেদের গুলিতে দুজন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের স্বপ্ননগর এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিতে আহতরা হলেন আলফাডাঙ্গা উপজেলার কুচিয়াগ্রামের মফিদুল রহমানের ছেলে হাফিজুর রহমান (২২) এবং গোপালপুর গ্রামের মাহফুজ ফকিরের ছেলে খায়রুল ইসলাম (২৪)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দুপুরে এক তরুণ তার বান্ধবীকে নিয়ে স্বপ্ননগরে ঘুরতে যান। এসময় ওই এলাকায় থাকা ৬-৭ বখাটে ঘুরতে যাওয়া তরুণীকে উত্ত্যক্ত করে। একপর্যায়ে বখাটেদের সঙ্গে কথা-কাটাকাটি হয় তরুণীর বন্ধুর। পরে ওই তরুণীর বন্ধু তার পরিচিত কয়েকজনকে ডেকে আনলে বখাটেরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে দুজন আহত হন। এসময় পালিয়ে যায় বখাটেরা।

আহতের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে হাফিজুরের মাথার ডান পাশে ও খায়রুলের পায়ে গুলি লাগে।

তরুণীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের গুলি, দুজন আহত

প্রত্যক্ষদর্শী শাকিব খান বলেন, ‘অপরিচিত লোকগুলো আমার কাছে থাকা মোবাইল ও টাকা-পয়সা ছিনতাইয়ের চেষ্টা করে। পরবর্তীতে তারা আমাকে মারধর শুরু করে। হামলাকারীরা সবাই অপরিচিত। তারা আমাদের এলাকার কেউ না।’

এ বিষয়ে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আলভি আহমেদ রেজা জানান, গুলিবিদ্ধ অবস্থায় দুই যুবককে হাসপাতালে আনা হয়। একজনের কপালে ও অপরজনের পায়ে গুলি লেগেছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

এন কে বি নয়ন/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।