কুলিয়ারচরে সংঘর্ষে নিহতের ঘটনায় মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৪:৪৮ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২৪
ফাইল ছবি

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ঈদে মিলাদুন্নবীর (সা.) মিছিলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে মসজিদ ভাঙচুর ও একজন নিহতের ঘটনায় মামলা হয়েছে। এ মামলায় এ পর্যন্ত ৯ জনকে গ্রেফতার হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে স্থানীয় ছয়সূতি মসজিদের খতিব মাওলানা মো. হানিফ মিয়া বাদী হয়ে এ মামলা করেন। মামলায় আহলে সুন্নাহ জামাতের ৬৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১০০ থেকে ১৫০ জনকে আসামি করা হয়েছে।

জানা গেছে, সোমবার কুলিয়ারচর উপজেলার ছয়সূতী বাসস্ট্যান্ডে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে জশনে জুলুশ মিছিল বের হয়। এসময় মিছিল থেকে কিছু লোক ছয়সূতী বাসস্ট্যান্ড সংলগ্ন মসজিদে অবস্থানরত আলেম-উলামা পরিষদের সদস্যদের লক্ষ্য করে ইটপাটকেল ছোড়েন। পরে আলেম-উলামা পরিষদের লোকজন মিছিলকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়লে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনায় নিহত হন মীর মিলন। আহত হন অন্তত ২০ জন। পরে পুলিশ ও সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সারোয়ার জাহান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, এ মামলায় মোট ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

এস কে রাসেল/এএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।