সোনারগাঁয়ে শেখ হাসিনা-কামাল-কাদেরের নামে মামলা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০১:৪৯ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২৪

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মো. জাহাঙ্গীর (৪০) নামে এক ব্যক্তি কপালে গুলিবিদ্ধ হয়ে আহত হওয়ার ঘটনায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রধান আসামি করে সোনারগাঁ থানায় মামলা হয়েছে।

মামলার সত্যতা নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল বারী। সোমবার (১৬ সেপ্টেম্বর) দিনগত রাতে আহত মো. জাহাঙ্গীর নিজেই বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

মামলায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সাবেক সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সোনারগাঁ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী শাহ মো. সোহাগ রনি, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেনসহ ১৫১ জনের নাম উল্লেখ করা হয়। এছাড়া ২০০ জনকে অজ্ঞাত আসামি করা হয় দায়েরকৃত মামলায়।

মামলায় উল্লেখ করা হয়, গত ১৯ জুলাই দুপুরে সোনারগাঁয়ের কাঁচপুর এলাকায় জাহাঙ্গীরসহ ছাত্র জনতার ওপর ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ উপরোক্ত আসামিরা গুলিবর্ষণ করেন। এ সময় একটি গুলি তার কপালে লাগলে রক্তাক্ত অবস্থায় তিনি লুটিয়ে পড়েন। পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজে তিনি চিকিৎসা নেন।

রাশেদুল ইসলাম রাজু/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।