আটক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তকে লক্ষ্য করে ডিম নিক্ষেপ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৮:৫৪ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২৪

ময়মনসিংহ সীমান্ত হয়ে ভারতে যাওয়ার সময় আটক সাংবাদিক মোজাম্মেল বাবু ও শ্যামল দত্তকে লক্ষ্য করে ডিম নিক্ষেপ করেছে উত্তেজিত জনতা। এসময় তাদের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল করেন তারা।

সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে ধোবাউড়া থানা কম্পাউন্ডে এ ঘটনা ঘটে।

এরআগে ভোর ৬টার দিকে দক্ষিণ মাইজপাড়া ও পোড়াকান্দুলিয়া সীমান্তের মাঝামাঝি এলাকায় সাংবাদিক মোজাম্মেল বাবু ও শ্যামল দত্তসহ চারজনকে আটক করে জনতা। পরে তাদের ধোবাউড়া থানায় হস্তান্তর করা হয়।

আটক মোজাম্মেল বাবু একাত্তর টিভির সিইও এবং শ্যামল দত্ত দৈনিক ভোরের কাগজের সম্পাদক। বাকি দুজন হলেন একাত্তর টিভির সিনিয়র রিপোর্টার মাহবুবুর রহমান (জেমসন মাহবুব) ও প্রাইভেটকারচালক সেলিম।

প্রত্যক্ষদর্শীরা জানান, হস্তান্তরের সময় আটকদের নিরাপত্তায় মাথায় হেলমেট ও গায়ে বুলেট প্রুফ জ্যাকেট পরিয়ে নেন পুলিশ সদস্যরা। পরে কড়া নিরাপত্তায় একটি সিলভার কালারের মাইক্রোবাসে তাদের ডিএমপির ডিবি দলের কাছে হস্তান্তর করা হয়। এসময় পুলিশের কড়া বেষ্টনীর মধ্যেই ডিম নিক্ষেপের ঘটনা ঘটে।

ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চান মিয়া বলেন, অবৈধভাবে ভারতে যাওয়ার সময় ধোবাউড়া সীমান্তের দর্শা এলাকা থেকে সাংবাদিক শ্যামল দত্ত, মোজাম্মেল বাবুসহ চারজন আটক করা হয়। পরে কড়া নিরাপত্তায় তাদের ডিএমপির ডিবি টিমের কাছে হস্তান্তর করা হয়েছে।

মঞ্জুরুল ইসলাম/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।