কুড়িগ্রামে খিচুড়ি বিতরণকে কেন্দ্র করে মারামারি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৫:৫৯ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২৪

 

কুড়িগ্রামের চিলমারীতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে খিচুড়ি বিতরণকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারি হয়েছে। এতে আহত হয়েছেন দুজন।

রোববার (১৫ সেপ্টেম্বর) রাতে উপজেলার রমনা মডেল ইউনিয়নের রমনা খামার ঈদগাহ মাঠ জামে মসজিদে মিলাদ শেষে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, রোববার রাতে রমনা খামার ঈদগাহ মাঠ জামে মসজিদে মিলাদ ও দোয়ার আগে বাবু মিয়া নামের এক ছেলে রাঙ্গা মিয়াসহ কয়েকজনের কাছে খিচুড়ির প্যাকেট চান। এসময় তারা না দিলে মসজিদেই বাগবিতণ্ডা হয়। পরে মিলাদ শেষে মসজিদে উপস্থিত মুসল্লিদের মাঝে খিচুড়ি বিতরণ করা হয়। পরে বাড়ি বাড়ি খিচুড়ি বিতরণের সময় বাবু মিয়াসহ তার লোকজন মারামারিতে জড়িয়ে পড়েন।

এসময় সোহান মিয়া (১৭) ও মিজানুর রহমান (২০) নামের দুজন আহত হন। পরে এলাকাবাসী তাদের চিলমারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কুড়িগ্রাম সরকারি হাসপাতাল রেফার করেন। তারা একই ইউনিয়নের রমনা খামার এলাকার বাসিন্দা।

রাঙ্গা মিয়া বলেন, ‘খিচুড়ি রান্নার কাজে যারা আমাদের সাহায্য করেছেন তাদের খেতে দেওয়া হচ্ছিল। এসময় বাবুসহ কয়েকজন খিচুড়ির প্যাকেট চান। তখন না দেওয়ায় এ ঘটনা ঘটিয়েছে। এটা খুবই দুঃখজনক।’

চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণকৃষ্ণ দেবনাথ জানান, রাতেই ঘটনাস্থলে গিয়ে পরিবেশ স্বাভাবিক করা হয়েছে। তবে এ বিষয়ে কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ফজলুল করিম ফারাজী/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।