শরীয়তপুর-নড়িয়ার প্রধান সড়ক ধস, যানচলাচল বন্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৪:০২ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২৪

টানা তিনদিনের ভারী বর্ষণে শরীয়তপুর-নড়িয়া প্রধান সড়কের প্রেমতলা এলাকায় একটি অংশ ধসে পড়েছে। এতে সড়কটি দিয়ে বন্ধ হয়ে গেছে যানচলাচল।

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরের পর থেকে সড়ক বন্ধ করে দেয় জেলার সড়ক ও জনপদ বিভাগ। ফলে সড়কটি ব্যবহারকারী ছোট যানবাহনগুলো বিকল্প রুটে চলাচল করছে।

শরীয়তপুর-নড়িয়ার প্রধান সড়ক ধস, যানচলাচল বন্ধ

স্থানীয় এবং জেলা সড়ক ও জনপদ বিভাগ সূত্রে জানা যায়, শরীয়তপুর-নড়িয়া সড়কের প্রেমতলা এলাকায় দুপাশের পানি সরানোর জন্য একটি পাইপ কালভার্ট বসানো ছিল। গত তিনদিনের টানা বৃষ্টিতে পাইপ কালভার্টটি ভেঙে সড়কে বড় গর্ত হয়। পরবর্তীতে দুর্ঘটনা এড়াতে যানচলাচল বন্ধ করে দেওয়া হয়।

এ ব্যাপারে জেলা সড়ক ও জনপদ বিভাগের উপ-প্রকৌশলী আসাদুজ্জামান বলেন, তিনদিনের টানা বৃষ্টিতে সড়কের নিচে আগের বসানো পাইপ কালভার্টটি ভেঙে গেছে। পরে দুর্ঘটনায় এড়াতে যানচলাচল বন্ধ রাখা হয়। একটি বেইলি নির্মাণে কাজ করা হচ্ছে। আগামীকাল সড়ক দিয়ে যানচলাচল স্বাভাবিক হবে।

বিধান মজুমদার অনি/জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।