নেতাকর্মীদের দেশ গড়ায় অবদান রাখতে হবে: শিবির সভাপতি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৩:৩৪ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২৪

নেতাকর্মীদের দেশ গড়ায় অবদান রাখার আহ্বান জানিয়েছেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মুঞ্জুরুল ইসলাম।

তিনি বলেন, ছাত্র-জনতা যেভাবে স্বৈরাচার বিদায় করেছে, ঠিক সেভাবে জুলুমতন্ত্রের অবসান ঘটিয়ে দেশের প্রতি সেক্টরে ইনসাফ কায়েমের জন্য ছাত্রশিবিরের নেতাকর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে খুলনা প্রেস ক্লাবের ব্যাংকুয়েট হলে ছাত্রশিবিরের খুলনা অঞ্চলের সাথী সমাবেশে তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের দেশ গড়ায় অবদান রাখতে হবে: ছাত্রশিবির সভাপতি

ছাত্রশিবিরের সভাপতি বলেন, শিবিরের প্রত্যেক নেতাকর্মীকে নৈতিকতার প্রশিক্ষণ নিতে হবে। ক্যাম্পাসগুলোতে ছাত্রসমাজকে মাদক-সন্ত্রাস থেকে দূরে রেখে ইসলামের সুমহান আদর্শের পরিচয় তুলে ধরতে হবে। পাশাপাশি ক্যাম্পাসে শান্তি প্রতিষ্ঠায় প্রত্যেক জনশক্তিকে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।

তিনি আরও বলেন, ছাত্রশিবিরের জনশক্তিরা নিজেদের গড়ে তুলবে। পাশাপাশি সাধারণ মানুষকে ভালোবাসতে হবে এবং ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ করতে হবে।

কেন্দ্রীয় ছাত্রকল্যাণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ও খুলনা মহানগর সভাপতি আরাফাত হোসেন মিলনের পরিচালনায় সমাবেশে প্রধান বক্তা ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি ও খুলনা অঞ্চলের পরিচালক মুহাদ্দিস আব্দুল খালেক। বিশেষ অতিথি ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য ও খুলনা মহানগরী আমির অধ্যাপক মাহফুজুর রহমান।

আলমগীর হান্নান/জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।