বৈদ্যুতিক খুঁটিতে বাসের ধাক্কা, অল্পের জন্য রক্ষা ৪০ যাত্রী

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ০৭:১০ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২৪

চট্টগ্রামের সীতাকুণ্ডে বাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। এসময় অল্পের জন্য রক্ষা পায় ৪০ যাত্রী।

রোববার (১৫ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের বানুবাজার এলাকার সীমা রোলিং মিল সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ভোরে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ইম্পেরিয়াল পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। দুর্ঘটনায় খুঁটি ভেঙে যায়। এসময় বাসে থাকা ৪০ যাত্রী অল্পের জন্য রক্ষা পায়।

এ বিষয়ে ফৌজদারহাট বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের প্রকৌশলী গিয়াস উদ্দিন বলেন, বাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এতে ওই এলাকায় বিদ্যুৎ বিচ্ছিন্ন রয়েছে। ক্ষতিগ্রস্ত বৈদ্যুতিক ট্রান্সফরমার ও খুঁটির মেরামতের কাজ চলছে।

বার আউলিয়া হাইওয়ে থানার কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র ঘোষ বলেন, ঘটনাস্থল থেকে বাসটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এম মাঈন উদ্দিন/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।