নারায়ণগঞ্জে হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৬:৫৮ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২৪

নারায়ণগঞ্জের বন্দরে সজিব ওরফে শরীফ (১৫) নামে এক কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও একবছর বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জর অতিরিক্ত জেলা ও দায়রা জজ উম্মে সরাবন তহুরার আদালত এ রায় দেন। তবে রায় ঘোষণার সময় আসামিরা আদালতে অনুপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- ফতুল্লার তল্লা খানপুর এলাকার খোকন মিয়ার ছেলে রনি ও বন্দরের সোনাকান্দা পানির ট্যাঙ্কি আজিজুল ইসলামের ছেলে মামুন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আবদুর রশিদ রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ২০০৫ সালে ১ মার্চ সন্ধ্যার পর বন্দরের সোনাকান্দা পানির ট্যাংকি এলাকার বাসা থেকে বন্ধুদের সঙ্গে বাইরে যায় সজিব ওরফে শরীফ। পরদিন পুলিশ বন্দরের মাহমুদপুর এলাকার বাংলা সিমেন্ট কারখানার পরিত্যক্ত পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের বাবা শহীদুল্লাহ চারজনকে আসামি করে বন্দর থানায় হত্যা মামলা করেন।

মোবাশ্বির শ্রাবণ/এএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।