সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো জামায়াত নেতার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ঈশ্বরদী (পাবনা)
প্রকাশিত: ০৫:৩৫ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২৪

পাবনায় যাত্রীবাহী বাসের ধাক্কায় এক জামায়াত নেতাসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন সাতজন।

রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের সাতমাইল বাজার এলাকায় যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন পাবনা সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড জামায়াতের সেক্রেটারি ও দাপুনিয়া ইসলামগাতি ভাটাপারা গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে সফর হোসেন (৩০)। অপরজন ঈশ্বরদীর উপজেলার সাহাপুর গ্রামের মৃত জলিল প্রামাণিকের ছেলে শিমুল প্রামাণিক।

আহতরা হলেন দাপুনিয়া ইসলামগাতি গ্রামের মৃত এলাই হোসেনের ছেলে হামিদুল (২৫), সুবহান প্রামাণিকের ছেলে মোহাম্মদ রেজাউল (৩০), সাহাপুরের আব্দুর রবের ছেলে শরিফুল ইসলাম (২৮), আনার হোসেনের ছেলে ইসমাইল হোসেন (৩০), মিজানুরের ছেলে হারেছ (৩২), রবিউল ইসলাম (৩৫) ও আব্দুল (৩৩)।

স্থানীয়রা জানান, দুপুরে পাবনা বাস টার্মিনাল থেকে ঈশ্বরদী অভিমুখে ছেড়ে যাওয়া সাব্বির পরিবহনের একটি যাত্রীবাহী বাস ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এসময় জামায়াত নেতা সফর হোসেন ঘটনাস্থলেই নিহত হন। পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে আহত শিমুল প্রামাণিককে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল এসে আহতদের উদ্ধার করে পাবনার বিভিন্ন হাসপাতালে পাঠান। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। মরদেহ দুটি পাবনা জেনারেল হাসপাতাল থেকে সদর থানায় নেওয়া হয়েছে।

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন বলেন, চালক বাসটি নিয়ে পালিয়ে গেছেন। মরদেহ দুটি উদ্ধার ও আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেখ মহসীন/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।