আড়াই ঘণ্টা পর সচল ঢাকা-ময়মনসিংহ রেল যোগাযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৩:২৬ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২৪

ময়মনসিংহে বন্ধ স্টেশনে স্টপেজের দাবিতে ট্রেন আটকে বিক্ষোভ করেছেন ছাত্র-জনতা। পরে আড়াই ঘণ্টাপর ইউএনওর আশ্বাসে আন্দোলনকারীরা লাইন থেকে সরে গেলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

রোববার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে আউলিয়া নগর স্টেশনে একটি কমিউটার ট্রেন আটকে আন্দোলন করেন শিক্ষার্থীরা। এতে ঢাকা-ময়মনসিংহে রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। খবর পেয়ে ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুয়েল আহমেদ ঘটনাস্থলে এসে আশ্বাস দিলে লাইন থেকে সরে যায় আন্দোলনকারীরা।

আউলিয়া নগর স্টেশনে ট্রেন আটকে বিক্ষোভ করায় গফরগাঁও স্টেশনে তিস্তা এক্সপ্রেস, মশাখালী স্টেশনে মহুয়া এক্সপ্রেস, ফাতেমা নগর স্টেশনে ব্রহ্মপুত্র এক্সপ্রেস, ময়মনসিংহ স্টেশনে হাওর এক্সপ্রেস আটকে ছিল। এতে ট্রেনের যাত্রীরা চরম ভোগান্তি পড়েন।

আড়াই ঘণ্টা পর সচল ঢাকা-ময়মনসিংহ রেল যোগাযোগ

গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জাহাঙ্গীর আলম বলেন, ইউএনও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে আন্দোলনকারীদের আশ্বাস দিলে তারা লাইন ছেড়ে দেয়। পরে আটকে থাকা ট্রেনগুলো স্টেশন ছেড়ে গন্তব্যে ছেড়ে গেছে।

আড়াই ঘণ্টা পর সচল ঢাকা-ময়মনসিংহ রেল যোগাযোগ

এ বিষয়ে ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুয়েল আহমেদ বলেন, বিক্ষোভের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে ১০ দিনের সময় নিয়ে আন্দোলনকারীদের সরে আসতে বলা হয়। এমন আশ্বাসে আন্দোলনকারীরা লাইন থেকে সরে আসে।

মঞ্জুরুল ইসলাম/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।