নারীসহ স্বেচ্ছাসেবক লীগ নেতাকে আটকে পুলিশে দিলেন স্ত্রী-সন্তান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০২:৩২ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২৪

নিজ বাড়িতে অসামাজিক কার্যকলাপের সময় নারীসহ আব্দুল কাইয়ুম (৪৫) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে আটক করে পুলিশে দিয়েছেন তার স্ত্রী-সন্তান। রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের সরকার পাড়া নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আব্দুল কাইয়ুম ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক। এ সময় উজ্জল মিয়া (৩০) ও এক নারীকে (৩০) পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, আব্দুল কাইয়ুম একটি বহুতল ভবনে বসবাস করেন। ওই ভবনের চারতলায় তার স্ত্রী-সন্তান বসবাস করেন, আর নিচতলায় বসবাস করেন কাইয়ুম। নিচতলায় এক নারীর সঙ্গে অসামাজিক কার্যকলাপের সময় কাইয়ুমকে আটক করেন তার স্ত্রী ও সন্তান। এছাড়া উজ্জ্বল নামে এক যুবককে আটক করা হয় ওই কক্ষ থেকে। তাদের আটক করে ৯৯৯ এ কল দিলে পুলিশ ঘটনাস্থলে এসে থানায় নিয়ে যায় তাদের।

তিনি আরও জানান, স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল কাইয়ুম এর আগেও আখাউড়া হোটেলে নারীসহ আটক হয়েছিলেন। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আবুল হাসনাত মো. রাফি/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।